শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

গোয়াইনঘাটে ফেনসিডিলসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোয়াইনঘাটে ১০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ ডিসেম্বর) সকাল ৬টায় সালুটিকর-গোয়াইনঘাট সড়কের বঙ্গবীর এলাকা থেকে তাদের আটক করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ৬টায় গোয়াইনঘাট থানার এসআই আতিকুজ্জামান জুনেল ও এএসআই মো. সুফিয়ান মিয়াসহ পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করেন।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- কোম্পানীগঞ্জের মনুরপার গ্রামের সিদ্দিক আলীর ছেলে মাসুক মিয়া (২৮), গোয়াইনঘাট উপজেলার পাতলিকোনা খালপার গ্রামের আব্দুল মতিনের ছেলে দিলোয়ার হোসেন (২৯) ও একই উপজেলার লামনি গ্রামের ফয়জুর রহমানের ছেলে আব্দুল মালিক (২৩)।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেন, মাদকমুক্ত গোয়াইনঘাট গঠনের চ্যালেঞ্জ নিয়েছি। আর এরই আওতায় সিলেট পুলিশ সুপারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে টিম গোয়াইনঘাটের মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে।

তিনি আরও বলেন, চলমান অভিযানের অংশ হিসেবে টিম গোয়াইনঘাট থানা ১০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটকে সক্ষম হয় পুলিশ।

মাদকের বিরুদ্ধে অতীতের ন্যায় ভবিষ্যতেও আমাদের জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com